ঢাকা   ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত রাস্তায় উন্নয়ন-সংস্কার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধির সাথে ট্রাফিক মতিঝিল বিভাগের সভা বাজিতপুরে আবেগঘন পরিবেশে কৃষিবিদ ইসরাফিল জাহানকে বিদায়ী সংবর্ধনা নির্বাচনে প্রতিমন্ত্রী পলকের হস্তক্ষেপ ঠেকাতে হাইকোর্টে রিট ভিসার জন্য আবেদন করেননি ৮০ শতাংশ হজযাত্রী : সময় বাড়ানোর আবেদন নেতানিয়াহুর পদত্যাগ চান ন্যান্সি পেলোসি ৪৬তম বিসিএস প্রিলি শুক্রবার, মানতে হবে যেসব নির্দেশনা বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন অর্ধশতাধিক কর্মকর্তা শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী বক্সার জিন্নাত ফেরদৌস

কারামুক্ত হয়েই পরীক্ষার হলে খাদিজা

বিজনেস ফাইল ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, নভেম্বর ২০, ২০২৩
  • 209 শেয়ার

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পাওয়ার পরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েই পরীক্ষা দিতে গেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী খাদিজা। দীর্ঘ প্রায় ১৫ মাস পর সোমবার (২০ নভেম্বর) তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

আর আজ থেকেই তার দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান ভবনে তিনি পরীক্ষা দিচ্ছেন।

জানা গেছে, সকাল ১০টা থেকে খাদিজার পরীক্ষা শুরু হয়। তবে কারামুক্ত হয়ে পরীক্ষার হলে যেতে তার বেলা সাড়ে ১১টা বেজে যায়।

গত ১৬ নভেম্বর রাষ্ট্রপক্ষের করা লিভ টু আপিল খারিজ করে খাদিজাকে জামিনের আদেশ দেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন ছয় সদস্যের আপিল বিভাগ।

কাশিমপুর মহিলা কারাগারের ভারপ্রাপ্ত সিনিয়র সুপার মো. শাহজাহান মিয়া গণমাধ্যমকে জানান, জামিনের কাগজপত্র কারাগারে আসার পর যাচাই-বাছাই করে খাদিজাকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু পরিবারের কোনো স্বজন না আসায় তিনি কারাগার থেকে বের হতে চাচ্ছিলেন না। পরে তার বোন আসলে সকাল ৯টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০