ঢাকা   ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে স্বতন্ত্র প্রার্থী এমপি হলেন আব্দুল ওয়াহেদ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪
  • 194 শেয়ার

গোলাম মোস্তফা
দ্বাদশ জাতীয় সংসংদ নির্বাচনে ১৫৬, ময়মনসিংহ-১১, ভালুকা আসনে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ভোটারের উপস্থিতি কম হলেও, ভোট কেন্দ্রে আগত ভোটাররা কোন ধরনের বিড়ম্বনা ছাড়াই যার যার ভোট তাদের পছন্দে প্রার্থীকে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে প্রদান করতে পেরেছেন।

ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে নির্বাচনে মাঠে রাজৈ ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের মেম্বার মনিরুজ্জামান জামালের নেতৃত্বে কর্মীবৃন্দ

এ আসনে মোট ভোটার ৩ লাখ ৩৫ হাজার ৯ শত ৯৫জন। মোট কেন্দ্র ১০৫টি। আইন শৃংখলা বাহিনী তৎপরতা ছিল চোখে পড়ার মতো। সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিতকালীন কোন ভোট কেন্দ্রেই কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ আসনে বিভিন্ন দল ও স্বতন্ত্রসহ মোট ৭জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করলেও ভোটের লড়াই হয়েছে নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এর মধ্যে।

আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ-এর বিজয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাজৈ ইউনিয়ন চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা

 

১০৫ ভোট কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ ট্রাক প্রতীকে মোট-৯৫২৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু নৌকার প্রতিকে পেয়েছেন মোট-৫৬৪২০ ভোট।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০