ঢাকা   ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে বাজিতপুরে নেতাকর্মীদের শতাধিক বৃক্ষরোপন জেনে নিন কত টাকার মালিক রচনা ব্যানার্জি পাহাড়ি রাস্তা থেকে ৬৫০ ফুট খাদে পড়ল বাস, নিহত ২৫ যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলী আহমেদ দুলুর প্রার্থিতা ঘোষণা হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত রাস্তায় উন্নয়ন-সংস্কার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধির সাথে ট্রাফিক মতিঝিল বিভাগের সভা বাজিতপুরে আবেগঘন পরিবেশে কৃষিবিদ ইসরাফিল জাহানকে বিদায়ী সংবর্ধনা নির্বাচনে প্রতিমন্ত্রী পলকের হস্তক্ষেপ ঠেকাতে হাইকোর্টে রিট

বাজিতপুর কলেজের সাবেক অধ্যক্ষ শিক্ষা অনুরাগী ফজলে এলাহী আর নেই

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, এপ্রিল ২১, ২০২৪
  • 25 শেয়ার

মোহাম্মদ খলিলুর রহমান
কিশোরগঞ্জের বাজিতপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও ইংরেজি দৈনিক বাংলাদেশ টাইমসের সাবেক জেলা প্রতিনিধি ফজলে এলাহী মোঃ গোলাম কাদের ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।
গতকাল (২০ এপ্রিল) শনিবার দুপুরে বাজিতপুর উপজেলার জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী ও তিন ছেলে রেখে গেছেন।
আসরের নামাজের পর বাজিতপুর সরকারি কলেজ মাঠে প্রথম এবং মাগরিব নামাজের পর কিশোরগঞ্জ সদরের বিন্নগাঁও স্কুল মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বাদ এশা জন্মস্থান করমূলি গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।
কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ ফজলে এলাহী মো. গোলাম কাদের একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ও কিশোরগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন মাস্টারের বড় ছেলে। তিনি বাজিতপুরের ঐতিহাসিক বিদ্যাপীঠ পরাগ মেলা কল্লোল কিন্ডার গার্ডেন স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ।
তিনি ছিলেন বহুগুণে গুণান্বিত শিক্ষা অনুরাগী হাজারো মানুষ গড়ার কারিগর। তিনি বাজিতপুর জেলা চাই আন্দোলনের অন্যতম জৈষ্ঠ্য উপদেষ্টার পাশাপাশি ছিলেন বাজিতপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ।
ফজলে এলাহী মো. গোলাম কাদেরের মৃত্যুতে কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জাকিয়া নূর লিপি ও কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০