ঢাকা   ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিরাজগঞ্জ জেলার কার্যনির্বাহী কমিটি গঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, জানুয়ারি ৪, ২০২৪
  • 425 শেয়ার

সিরাজগঞ্জ প্রতিনিধি
বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। মঙ্গলবার (২ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অভি চৌধুরী স্বাক্ষরিত চিঠিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির সভাপতি হয়েছেন মো. মিন্টু মিয়া এবং সাধারণ সম্পাদক করা হয়েছে সৈয়দ তৌহিদুল ইসলামকে।
এছাড়া অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. মতিন সরকার ও মো. জহুরুল ইসলাম, সহ-সভাপতি হয়েছেন যথাক্রমে-সুভাস চন্দ্র সূত্রধর, মো. রিপন সরকার, প্রকাশ সিংহ, মো. রেজাউল করিম, মো. রফিকুল ইসলাম, মো. শহিদুল ইসলাম ও মো. মঞ্জুরুল ইসলাম মানিক।
যুগ্মসাধারণ সম্পাদক যথাক্রমে-সঞ্জয় কুমার, মো. জহিরুল হক (আজিম), মো. শাহিনুর রহমান শাহিন ও চিন্ময় সূত্রধর রিপন। সাংগঠনিক সম্পাদক যথাক্রমে-ডা. গিয়াস উদ্দিন (স্বপন), মো. খোকন তালুকদার ও বাবলু কুমার সরকার। দপ্তর সম্পাদক মো. জাহিদুল ইসলাম, কৃষি ও সমবায় সম্পাদক মো. আদম আলী, অর্থ সম্পাদক মো. মহাব্বদ বেপারী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. নাজমুল ইসলাম, নারী ও শিশু বিষয়ক সম্পাদক মেরিনা খাতুন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোছা. ইলুরা পারভীন, তরুণ প্রজন্ম বিষয়ক সম্পাদক মো. আব্দুর রশিদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. আবু মুসা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নূরুল ইসলাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. তানজিল ইসলাম, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. সজল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইউসূব আলী, আইন বিষয়ক সম্পাদক মোছা. রুমানা সুলতানা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সোহেল রানা, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান, প্রচার, প্রকাশনা ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক ইসমাইল হোসাইন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. মো. শহিদুল ইসলাম, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক শামিমা জেসমিন।
কমিটির সদস্যরা হলেন রাশিদুল ইসলাম হিমেল, মোহাম্মদ আতিয়ার রহমান, অঞ্জলী রাহা, সুমন আহম্মেদ, মাহমুদা পারভীন জেমি, আবু সাঈদ, আনন্দ কুমার, বিজন কুমার রায়, মো. নজরুল ইসলাম, মো. আব্দুল বাকী, মো. বারেক আলী, মো. আবু তালেব খাঁ, জয় সূত্রধর, সীবেন ও মো. আসরাফুল ইসলাম।
এছাড়া উপদেষ্টামন্ডলীগণ হলেন- সৈয়দ রুখসানা জামান সানু, মো. শাহজাহান, মিয়া আসলাম প্রধান, মোছাঃ প্রোসপারিনা সরকার ও মো. আব্দুল মজিদ সরকার।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০