ঢাকা   ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হারানো সম্মানটা সবাই যেন আবার ফিরে পাই: শাহনুর

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১৮, ২০২৪
  • 55 শেয়ার

বিনোদন প্রতিবেদক
শিল্পী সমিতিন নির্বাচন নিয়ে নানান নাটকীয়তা এর ভেতরে চোখে পড়ছে। পুরনো কমিটি ত্যাগ করছেন কেউ কেউ। নতুন কমিটি সাজানোর জন্য সভাপতি খুঁজছেন কেউ। এই নাটকীয়তার ভেতরে অভিনেতা নানা শাহর পর অনেকটা আক্ষেপ নিয়েই নিপুণ আক্তারের প্যানেল ছাড়লেন তারই কাছের মানুষ চিত্রনায়িকা ও শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক শাহনূর। যুক্ত হয়েছেন নতুন প্যানেলে। যে প্যানেলে রয়েছেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেনের মতো জনপ্রিয় অভিনেতা।

অনেকটা আক্ষেপ নিয়েই ওই প্যানেল থেকে বেরিয়ে এলেন নিপুণের কাছের এই মানুষটি। শাহনূর বলেন, সাংগঠনিক সম্পাদক হওয়া সত্ত্বেও দুই বছর সমিতির মিটিং ছাড়া আমাকে ডাকেনি এবং কিছুতে রাখেনি। সবকিছু থেকে আমাকে দূরে রাখা হয়েছে। শিল্পীদের প্রাপ্য সম্মান চাই। গত দুই বছরে আমরা শিল্পীরা যে, সম্মান হারিয়েছি তা ফিরিয়ে আনতে কাজ করতে চাই। যার কারণে এই প্যানেলে আসা। ওই কমিটি থেকে দুই বছর তেমন কিছুই করতে পারিনি।

এই কমিটিতে থেকে একসঙ্গে সবাই মিলে কাজ করব। যোগ করে তিনি আরও বলেন, আমাদের শিল্পীদের মধ্যে বিভাজন চাই না। বিগত নির্বাচনের পরের দিন সবকিছু ভুলে যেতাম যে, আমরা কাকে ভোট দিয়েছি। এবারও আমরা সেটাই চাই। আমরা শিল্পীদের নিয়ে বিরূপ মন্তব্য করতে চাই না। আমাদের হারানো সম্মানটা সবাই যেন আবার ফিরে পাই। ডিপজলের প্রশংসা করে শাহনূর বলেন, তার কাছে গেলে কেউ খালি হাতে ফিরে আসে না। তিনি ভীষণ সাংগঠনিক মানুষ। সেটি সবাই জানে। এটা মাথায় রেখে যোগ্য নেতা নির্বাচিত করতে হবে। আমরা সবসময় শিল্পীদের সঙ্গে আছি। ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূর।
এ পর্যন্ত ৬০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা। সমপ্রতি ‘রাজকুমারী’ সিনেমার ডাবিং শেষ করেছেন এই নায়িকা। নতুন সিনেমার কাজ প্রসঙ্গে শাহনুর বলেন, ‘আমার মতো দীর্ঘসময় ধরে নিয়মিত কেউ কাজ করেনি। এখনও সমানভাবেই কাজ করে যাচ্ছি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০