ঢাকা   ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
এবার সোনালী ব্যাংকের পদও হারাচ্ছেন ছাগলকাণ্ডের মতিউর এনবিআরের পদ থেকে সরানো হলো মতিউরকে আওয়ামী লীগের গৌরবের ৭৫ বছর: বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা সিঙ্গেল লাইফে চিন্তা নেই, ঝামেলা নেই : মোনালিসা স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার-শপথ নিয়ে আ.লীগের সৃষ্টি ঈদের ১৩ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ৪২ কোটি টাকা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা, অরবিন্দু সভাপতি ও নন্দলাল সম্পাদক নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ শনিবার মোদির সঙ্গে একান্ত বৈঠক কুষ্টিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছত্রিশ ঘন্টার আল্টিমেটাম

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০
  • 83 শেয়ার
গাজী
বিএফইউজে একাংশের সভাপতি রুহুল আমিন গাজী

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি রুহুল আমিন গাজীকে গ্রেফতার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

বুধবার সন্ধ্যায় বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ। তবে রুহুল আমিন গাজীকে কখন গ্রেফতার করা হয়েছে সে বিষয়ে কোনো তথ্য জানাননি তিনি।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মো. ওয়ালিদ হোসেন গণমাধ্যমকে বলেন, রাষ্ট্রদ্রোহের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই সূত্রে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিএফইউজের একাংশের মহাসচিব মোহাম্মদ আবদুল্লাহ নিজের ফেসবুকে রুহুল আমিন গাজীর গ্রেফতার নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি উল্লেখ করেন, বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী ভাইকে সংগ্রাম অফিস থেকে হাতিরঝিল থানা পুলিশ নিয়ে গেছে।

এছাড়া ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সভাপতি কাদের গনি চৌধুরীও এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০