ঢাকা   ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
বিতর্কিত সভাপতি লায়লা নাজনীন থেকে মুক্তি চায় নারী সংগঠন চেষ্টা’র নেতৃবৃন্দ লায়ন্স ক্লাব ডিস্ট্রিক ৩১৫বি-৩ এর ২৮তম বার্ষিক কনভেনশন অনুষ্ঠিত, সম্মাননা পেলেন খান আকতারুজ্জামান রাজউক চেয়ারম্যানকে লায়ন্স ক্লাবের ইন্টারন্যাশনাল পিন পরিয়ে দিচ্ছেন খান আকতারুজ্জামান ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং শান্তর অধিনায়কত্ব নিয়ে মুখ খুললেন লিটন দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব রাইসির মর্মান্তিক মৃত্যুতে মর্মাহত মোদি, শোক পালন করবে পাকিস্তান টানা দ্বিতীয়বার গোল্ডেন বুট পেলেন হালান্ড ডিপজলকে শিল্পী সমিতির পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে

শ্রমিকলীগ নেতা হত্যা মামলায় বিএনপি-ছাত্রদল নেতা কারাগারে

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, এপ্রিল ২২, ২০২৪
  • 40 শেয়ার

আবির হোসেন সজল

লালমনিরহাটে আলোচিত শ্রমিকলীগ নেতা হত্যা মামলায় বিএনপি ও ছাত্রদল নেতার জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
সোমবার (২২ এপ্রিল) দুপুরে জেলা দায়রা জজ এ আদেশ দেন।
ওই বিএনপি নেতারা হলেন: জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম মমিনুল হক এবং সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর খান।
এর আগে দুপুরে লালমনিরহাটে অতিরিক্ত দায়রা জজ মিজানুর রহমানের আদালতে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহারভুক্ত বিএনপির ৯ আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে দুজনের জামিন নামঞ্জুর করেন আদালত।
জানা যায়, গত ২৯ অক্টোবর বিএনপি ও জামায়াতের ডাকা হরতালে উভয় দলের সংঘর্ষে আহত হন শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীরসহ অনেকে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।
এ ঘটনার ৩ দিন পর ১ নভেম্বর বিকেলে লালমনিরহাট সদর থানায় ৮১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয়ে ৩০০ থেকে ৪০০ জনকে আসামি করে এ মামলা দায়ের করা হয়। ওই মামলায় আজ আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে দুজনের জামিন নামঞ্জুর করেন আদালত।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০