ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লালমনি এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, এটেনডেন্ট গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, জানুয়ারি ১৭, ২০২৪
  • 278 শেয়ার

আবির হোসেন সজল, লালমনিরহাট

লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় রেলওয়ে এটেনডেন্ট আক্কাস আলীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় মামলা দায়ের করেছে রেলওয়ে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাড়ি ময়মনসিংহে। গ্রেপ্তার আক্কাস আলী বরিশাল সদর উপজেলার পতাং এলাকার বজলু গাজীর ছেলে। তাঁকে আদালতের মাধ্যমে ইতিমধ্যেই জেলহাজতে পাঠানো হয়েছে।
লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত ১২টার পর লালমনি এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে লালমনিরহাটের উদ্দেশ্যে কমলাপুর স্টেশন ছাড়ে। মাঝরাতে জয়দেবপুর রেল স্টেশনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশ্যে ভুলবশত ষষ্ঠ শ্রেণীর ওই শিক্ষার্থী লালমনি এক্সপ্রেসে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় ওই এটেনডেন্ট তাৎক্ষণিকভাবে একটি সিটে তাকে বসিয়ে দেয়। এরপর সকাল আটটার দিকে ‘গ’ বগির ৭ নম্বর কেবিন ফাঁকা পেয়ে ওই কেবিনে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে মেয়েটির কান্নাকাটির শব্দে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করে এবং অভিযুক্ত আক্কাস আলীকে আটক করে।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করে কোর্টে পাঠানো হয়েছে। মেডিকেল টেস্টের জন্য ভুক্তভোগীকে বিকেলে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত মেয়েটির পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০