ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে পালিত হলো মহান বিজয় দিবস

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, ডিসেম্বর ১৮, ২০২৩
  • 44 শেয়ার

আবির হোসেন সজল, লালমনিরহাট
১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। লালমনিরহাট জেলা পুলিশ কর্তৃক মহান বিজয় দিবস বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিনটি পালন করছে। লালমনিরহাটে ১৬ই ডিসেম্বর ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা ঘটে।

মহান বিজয় দিবসের এই সন্ধিক্ষণে লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ হতে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে লালমনিরহাট জেলা শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী সকল শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন লালমনিরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

পুলিশ সুপার, লালমনিরহাট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ এবং কিছুক্ষণ নীরবতা পালন করেন। পরবর্তীতে মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদ, দুই লক্ষ নির্যাতিতা মা-বোন এর আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করে বিশেষ মোনাজাত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আতিকুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), একে এম, ফজলুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার, এ সার্কেল, লালমনিরহাট, ডিআইও-১, অফিসার ইনচার্জ লালমনিরহাট সদর থানাসহ লালমনিরহাট জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও লালমনিরহাট জেলার সকল পেশা শ্রেণীর জনসাধারণগণ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০