ঢাকা   ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
এবার সোনালী ব্যাংকের পদও হারাচ্ছেন ছাগলকাণ্ডের মতিউর এনবিআরের পদ থেকে সরানো হলো মতিউরকে আওয়ামী লীগের গৌরবের ৭৫ বছর: বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা সিঙ্গেল লাইফে চিন্তা নেই, ঝামেলা নেই : মোনালিসা স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার-শপথ নিয়ে আ.লীগের সৃষ্টি ঈদের ১৩ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ৪২ কোটি টাকা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা, অরবিন্দু সভাপতি ও নন্দলাল সম্পাদক নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ শনিবার মোদির সঙ্গে একান্ত বৈঠক কুষ্টিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছত্রিশ ঘন্টার আল্টিমেটাম

আন্তর্জাতিক লায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যানের লায়ন্স চক্ষু ও জেনারেল হাসপাতালের কার্যক্রম পরিদর্শন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ডিসেম্বর ১৫, ২০২৩
  • 224 শেয়ার

বিজনেস ফাইল প্রতিবেদক
বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন পরিচালিত লায়ন্স চক্ষু ও জেনারেল হাসপাতালের কার্যক্রম পরিদর্শন করেন আন্তর্জাতিক লায়ন্স ক্লাবের সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট ও আন্তর্জাতিক লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্রায়ান ই.শিহান। এ সময় ১ম ভাইস প্রেসিডেন্ট এ ফ্যাব্রিসিও অলিভেরা, এবং ২য় ভাইস প্রেসিডেন্ট এ.পি.সিং সহ আন্তর্জাতিক লায়ন্স ক্লাবের শীর্ষ নেতৃবন্দ উপস্থিত ছিলেন।
আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন ও হাসপাতাল পরিদর্শন উপলক্ষে এক বিশেষ সম্বর্ধনা সভার আয়োজন করা হয় । সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান লায়ন এ.কে.এম. রেজাউল হক ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক কাজী আকরামউদ্দিন আহমেদ, প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক শেখ কবির হোসেন, প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক মোসলেম আলী খান, আইডি ইনডোরসী নাজমুল হক, লায়ন্স ক্লাব অফ ঢাকা ক্যাপিটাল গার্ডেনের প্রেসিডেন্ট আলহাজ্ব লায়ন খান আকতারুজ্জামান এমজেএফ সহ আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ের অনেক লায়ন্স নেতৃবৃন্দ।

সভায় বক্তাগন তাদের সরেজমিনে হাসপাতাল পরিদর্শন শেষে লায়ন্স ফাউন্ডেশনের ভূয়সী প্রশংসা করেন । সভায় বক্তাগণ আর্তমানবতার সেবায় লায়ন্স ফাউন্ডেশন পরিচালিত লায়ন্স চক্ষু ও জেনারেল হাসপাতাল, স্নাতাকোত্তর চক্ষু চিকিৎসার শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে লায়ন্স ইনষ্টিটিউট বিশেষ ভুমিকা রাখার জন্য লায়ন্স ফাউন্ডেশনের সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আশা প্রকাশ করেন বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন অচিরেই বিশ্ব লায়ন্স অঙ্গনে একটি মাইলফলক হিসেবে চিহ্নিত হবে। সভায় প্রত্যেক বক্তাগণ লায়ন্স ফাউন্ডেনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০