ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেনের মাসিক সভা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, ফেব্রুয়ারি ৩, ২০২৪
  • 36 শেয়ার

বিজনেস ফাইল প্রতিবেদক
রাজধানীর মর্নিং ভয়েসের কনফারেন্স রুমে লায়ন ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন এর মাসিক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট আলহাজ্ব লায়ন খান আকতারুজ্জামান এমজেএফ-এর সভাপতিত্ব করেন।
লায়ন ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেনের সাধারণ সম্পাদক এবং দ্যা ডেইলি মর্নিং ভয়েস পত্রিকার সম্পাদক ও প্রকাশক লায়ন মোঃ রিপন তরফদার নিয়ামের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত সচিব মোঃ জাকির হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব মোঃ মাসুম বিল্লাহ, শিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ নুরুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক কাজী নুরুল ইসলাম, বাংলাদেশ সার্ভে এন্ড ভ্যালুয়েশন কম্পানিস ফার্মস এন্ড ইন্ডিভিজুয়াল কনসার্ন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ক্লাব মহাসচিব ইঞ্জিনিয়ার মোহাম্মদ আনোয়ার হোসেন।
অনুষ্ঠানে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন লায়ন মোঃ সেলিম রেজা, লায়ন মোঃ মুস্তাফিজুর রহমান, লায়ন মো. আনোয়ার হোসেন শানাল, লায়ন এসএম বাপ্পী, ইজাজুল হক ইজাজ প্রমুখ। অনুষ্ঠানে আগত সংশ্লিষ্ট সকলপ্রানঢালা অভিনন্দন ও শুভকামনা জানিয়ে সবাইকে নিজ নিজ পরিচয় পেশ করার পরে আগামীতে ক্লাবের পরিকল্পনা জানিয়ে আলোচনা শেষে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প চালু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০