ঢাকা   ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজৈ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কাউছার আহমেদ অনিক

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
  • 369 শেয়ার

গোলাম মোস্তফা, ময়মনসিংহ
ময়মনসিংহের ভালুকা উপজেলার ১১ নং রাজৈ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী কাউছার আহমেদ অনিক খান। কাউছার আহমেদ অনিক খান বলেন, মহান স্বাধীনতার স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৪৭ সালে ৪ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের অ্যাসম্বলি হলে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেন। শিক্ষা, শান্তি, প্রগতি যৌবনের প্রথম ভালোবাসা প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারণ করে সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশে একজন কর্মী হয়ে দীর্ঘ দিন ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে রাজপথে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, মহান স্বাধীনতার মাসে আমি আমার প্রিয় ১১ নং রাজৈবাসীকে ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে রাজৈ ইউনিয়নকে শিক্ষিত, স্বচ্ছ, পরিচ্ছন্ন, একটি ছাত্রলীগের রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য ছাত্রলীগের অত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী হিসেবে সকলের দোয়া প্রার্থনা করছি।
অত্র ইউনিয়নের তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসাইন জানান, ভালুকা উপজেলার ১১ নং রাজৈ ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে কয়েকজনের নাম শোনা গেলেও আলোচনায় শীর্ষে রয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী কর্মী, মেধাবী ছাত্রনেতা কাউছার আহমেদ অনিক।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০