ঢাকা   ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহিয়া মাহিকে রাকিবের বিস্ফোরক পোস্ট

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
  • 88 শেয়ার

বিনোদন প্রতিবেদক
ভাঙনের দ্বারপ্রান্তে আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির তৃতীয় সংসারও। বর্তমান স্বামী ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে তার ডিভোর্স হতে চলেছে। অভিনেত্রী ইতোমধ্যে আস্থার নতুন জায়গা খুঁজতে শুরু করেছেন। ফেসবুকে তা জানিয়েও দিয়েছেন।
গত সোমবার এক পোস্টে মাহি লেখেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’ এরপর দেওয়া আরেকটি পোস্টে নায়িকা জানান, তিনি আছেন ‘আস্থার আস্তানায়’।

মাহির ওই দুটি পোস্টের বিপরীতে এবার বিস্ফোরক এক বিস্ফোরক পোস্ট দিলেন তার বর্তমান স্বামী রাকিব সরকার। মাহির আস্থার আস্তানায় সীসা সাজানো থাকে বলে মন্তব্য তার।

মঙ্গলবার নিজের ফেসবুকে সন্তান ফারিশের সঙ্গে একটি ছবি প্রকাশ করে রাকিব লিখেছেন, ‘আস্থা…! শব্দটির সাথে যখন ডিক্লেয়ারেশন ইস্যু যুক্ত হয় তখন তার সাথে সাথে বিশ্বাস, নির্ভরতা ছাড়াও গভীরে অনেকগুলো সমার্থকের উপস্থিতি উপলব্ধি হওয়া খুবই প্রাসঙ্গিক।’

মাহির আস্থার আস্তানায় মাদকদ্রব্য সেবন করা হয় ইঙ্গিত দিয়ে রাকিব লেখেন, ‘ভয়ংকর রাতে আস্থার আস্তানায় সাজানো সীসা। তার সদস্যদের সবাই দেখল। ওই আস্তানার প্রধান ফটোগ্রাফির অজুহাতে আড়ালেই রয়ে গেল। সপ্তাহ-দশ দিনে তো আর এমন আস্থা অর্জন করা সম্ভব না।’

সবশেষে সন্তান ফারিশের উদ্দেশে রাকিব লিখেছেন, ‘সবাই একই রকম ভাগ্য নিয়ে দুনিয়ায় আসে না বাবা। ইনশাআল্লাহ, তোমার জন্য বাবাই যথেষ্ট ফারিশ।’

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে একটি পুত্রসন্তান রয়েছে। রাকিব পূর্ব বিবাহিত। তার আগের সংসারে দুটি কন্যাসন্তান রয়েছে। প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে তিনি মাহিকে বিয়ে করেছিলেন। কিন্তু টিকছে না সংসার।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার ভাঙে ২০২১ সালের ২২ মে।

তারও আগে শাওন নামের এক যুবকের সঙ্গে মাহির বিয়ে হয়। ২০১৬ সালে ওই যুবক তার ও মাহির বিয়ের কাবিননামাসহ ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছিলেন। তা নিয়ে মামলা করেছিলেন মাহি। শাওন গ্রেপ্তারও হয়েছিলেন। পরে অবশ্য সেই মামলা নিষ্পত্তি হয়ে যায়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০