ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন সংগঠক শহিদুল ইসলাম

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ২০, ২০২৪
  • 169 শেয়ার

বিজনেস ফাইল প্রতিবেদক
বিশ্ব নারী দিবসে মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ পেলেন দক্ষ সংগঠনক মোহাম্মদ শহিদুল ইসলাম। শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান ও দক্ষ সংগঠক হিসেবে এ পুরস্কার গ্রহণ করেন তিনি। মোহাম্মদ শহিদুল ইসলাম টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার। এছাড়া তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
গত রোববার (১০ মার্চ) রাজধানীর বিজয়নগরস্থ হোটেল অরনেট-এ বাংলাদেশ মানবাধিকার কল্যাণ সোসাইটির আয়োজনে সমাজ উন্নয়নে নারীদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতির বীর মুক্তিযোদ্ধা মীর হাসমত আলী। এছাড়া সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, সমাজসেবক, মানবাধিকার ব্যক্তিত্ব, মিডিয়া ব্যক্তিত্ব, আইনজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সম্মাননা পেয়ে মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, শিক্ষা ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় আমাকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০২৪ প্রদান করা হয়েছে, এই সম্মাননা পেয়ে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত। এই সম্মাননা প্রদানকারী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০