ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাদক নিয়ন্ত্রনে অভিযান আরো কঠোর ও গতিশীল করা হবে: ডিজি মুস্তাকীম বিল্লাহ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, জানুয়ারি ১৫, ২০২৪
  • 62 শেয়ার

গোপালগঞ্জ প্রতিনিধি
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মুস্তাকীম বিল্লাহ ফারুকী বলেছেন, মাদক নিয়ন্ত্রণে আমাদের অভিযান যেন আরও কঠোর ও গতিশীল হয় সেই বিষয়ে নজর দেয়া হবে। এটি শুধু আমার উপর দায়িত্ব নয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপর যে দায়িত্ব দেয়া হয়েছে, সে দায়িত্ব যথাযথভাবে পালন করা হবে।

বুধবার (১০ জানুয়ারী) দুপুরে গোপালগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিস পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। মহাপরিচালক আরও বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যে কারণে প্রতিষ্ঠা করেছে সরকার তার মূল লক্ষ্য হলো মাদকের চাহিদা যেন না

এর আগে, টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মুস্তাকীম বিল্লাহ ফারুকী। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহা পরিচালক মো. মজিবুর রহমান পাটওয়ারী, পরিচালক (প্রশাসন) মুহা. মনিরুল ইসলাম, পরিচালক (অপারেশন ও গোয়েন্দা) তানভীর মমতাজ, অতিরিক্ত পরিচালক (গোয়েন্দা) কাজী আল আমিন, সহকারী পরিচালক (কমন সার্ভিস) রাহুল সেন, জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম উপস্থিত ছিলেন।
গত ২৭ ডিসেম্বর ২০২৩ মুস্তাকীম বিল্লাহ ফারুকীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০