ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহের ভালুকায় আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার ও ২টি পিকআপ উদ্ধার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, জুন ১৪, ২০২৪
  • 153 শেয়ার

সাইফুল ইসলাম ভালুকা প্রতিনিধি
ভালুকা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গত ১৩ জুন আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৫ সদস্যকে ২ টি পিক -আপ সহ ভালুকা থানার সীডষ্টোর এলাকা থেকে আটক করা হয়েছে।
মামলার এজাহার সৃত্রে জানা যায় গত ২ জুন আনুমানিক রাত ১১:৫০ ঘটিকা হতে ৩ জুন এর মধ্যেবর্তী যেকোন সময় মোঃ সাইফুল ইসলাম (৫২)ও মোঃ জহিরুল ইসলাম (৩৭)দ্বয়ের দুইটি পিক আপ গাড়ী ভালুকা থানাধীন সীডস্টোর হতে জহিরুল এর বাড়ীর উওর পাশে পার্কিং থেকে অঙ্গাতনামা চোরেরা চুরি করে। উক্ত ঘটনায় ভালুকা মডেল থানায় তারা একটি মামলা দায়ের করে। যার মামলা নং-১৬, তারিখ ১৩/০৬/২০২৪। মামলা দায়ের এর ময়মনসিংহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গফরগাঁও জনাব আফরোজা নাজনীন ও ভালুকা থানার অফিসার ইনচার্জ, জনাব শাহ কামাল আকন্দ (পিপিএম (বার) এর দিক নির্দেশনায় উক্ত মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) নিরুপম নাগ (পিপিএম) সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ভালুকার সীডস্টোর এলাকা থেকে ১। মোঃখায়রুল (২২) পিতা আঃ কাদির সাং আমতলী (জব্বারের মোড়)থানা, ভালুকা, জেলা ময়মনসিংহ-কে আটক করা হয়।।
তার দেওয়া তথ্যমতে পুলিশি অভিযান পরিচালনা করে ভালুকা থানাধীন সীডস্টোর বাসস্ট্যান্ড হইতে তার সহযোগী ২।মোঃ আকরাম বাবু (২৫) পিতা আঃ করিম সাং আমতলী (লবণকোঠা) উভয় থানাঃ ভালুকা,৩।মোঃফারুক (৩০),পিতা আঃরহিম মাতা মনোয়ারা সাং বেলাব থানা পাগলা জেলা ময়মনসিংহ ৪/মোঃশাহিন (৪০)পিতা মৃত সুরুজ আলী সাং দক্ষিণ নবীনগর থানা:শেরপুর জেলা-শেরপুর ৫। রুবেল মিয়া (৩৯) পিতা:আহাদ মিয়া সাং দোগাছি থানা: তারাকান্দা জেলা-ময়মনসিংহকে আটক করে।তাদের দেওয়া তথ্য মতে ময়মনসিংহ হালুয়াঘাট সড়ক থেকে দুটি পিক-আপ উদ্ধার এবং তাদের সাথে থাকা মাস্টার চাবি উদ্ধার।আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ভালুকা থানা পুলিশের এরূপ সাফল্যের ফলে সাধারণ জনগণের মনে ইতিবাচক সাড়া পড়েছে ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০