মন্দিরে গিয়ে পূজা দেওয়ায় কটাক্ষের শিকার নুসরাত

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, মে ২৩, ২০২৩

বিনোদন ডেস্ক

বিতর্ক আর ট্রল যেন পিছুই ছাড়ছে না কলকাতার বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাতের। একের পর এক ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনার শীর্ষে থাকেন এ অভিনেত্রী। তবুও সবকিছুকে সামলে সামনের দিকে এগিয়ে যান তিনি।

বরাবরই নেটিজেনদের কটাক্ষের শিকার হন নুসরাত। কখনও বিয়ে-সন্তান নিয়ে, কখনও আবার লিপ সার্জারি করা ঠোঁট নিয়ে, কখনও বা নিজের খোলামেলা পোশাকের ছবি প্রকাশ করলে সমালোচিত হন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচক মন্তব্যে তার পেছনে লেগেই থাকেন নেটিজেনরা। তবে এবার তার ব্যাতিক্রম ঘটল। মন্দিরে গিয়ে পূজা দেওয়ায় এবার কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

রোববার (২২ মে) বসিরহাটের সোলাদানা মাঠে নবজোয়ার প্রস্তুতি সভায় যোগ দেন নুসরাত জাহান। সেখানে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে তুলোধোনা করার পাশাপাশি ধান্যকুড়িয়া সত্যজিৎ রায় বিনোদন পার্কের উদ্বোধনও করেন সাংসদ-নায়িকা। সেখান থেকেই পৌঁছে যান কচুয়াধাম লোকনাথ মন্দিরে।

এর আগেও সংশ্লিষ্ট মন্দিরে গিয়ে পূজা দিয়েছিলেন নুসরাত। এবারও কচুয়াধামে গিয়ে গোটা লোকনাথ মন্দির চত্বর ঘুরে দেখেন তিনি। শুধু তাই নয়, পূজা দেওয়ার পাশাপাশি আরতি দেখলেন এবং মন্দিরে আগত ভক্তদের আবদারে সেলফিও তুলতে দেখা যায় তাকে।

কোনোরকম তারকাসুলভ আচরণের বালাই নেই! স্থানীয় নারী মোবাইল হাতে নায়িকার দিকে এগিয়ে এলে দিব্যি তার সঙ্গে গালে-গাল ঠেকিয়ে আদুরে ছবি তুললেন নুসরাত। শুধু তাই নয়, মন্দিরে আসা এক শিশুকে কোলে নিয়ে মন দিয়ে কীর্তন শুনতেও দেখা গেল তাকে।

একেবারে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সকলের সঙ্গে মিশে গিয়ে কচুয়াধাম লোকনাথ মন্দিরে সময় কাটালেন তিনি। মন্দিরের উন্নয়নের জন্য কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাও করেন নুসরাত।

প্রসঙ্গত, নুসরাত বর্তমানে দেবরাজ সিংহ পরিচালিত ‘শিকার’ ছবির শুটিংয়ে ব্যস্ত। ছেলে ইশানকে সঙ্গে নিয়েই সেটে যাচ্ছেন। এই সিনেমার দৌলতেই স্বামী যশের সঙ্গে পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি।