ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বীর মুক্তিযোদ্ধার গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ হারানো ব্যাগ ফিরিয়ে দিলেন ট্রাফিক পুলিশ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, জুন ২৮, ২০২৪
  • 90 শেয়ার

বিজনেস ফাইল প্রতিবেদক
গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) সবুজবাগ ট্রাফিক জোনে কর্মরত সার্জেন্ট মনির হোসেন, টিএসআই জলিল ও সঙ্গীয় ফোর্সসহ কমলাপুর রেল স্টেশন ইন্টারসেকশনে দায়িত্বরত অবস্থায় রাত সোয়া ৯টার দিকে রাস্তায় একটি ব্যাগ দেখতে পান।
ব্যাগটি যাচাই করে এর মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক কাগজপত্রসহ গুরুত্বপূর্ণ ডকুমেন্ট পান তারা। পরবর্তীতে ডেল্টা থ্রিতে জিডি করার পাশাপাশি মতিঝিল থানাকে অবগত করা হয় (জিডি নম্বর-৯৭৫)।
জানা যায়, ব্যাগটির মালিক কুষ্টিয়ার দৌলতপুরের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন (৮০)। তিনি রিকশাযোগে খিলগাঁওয়ের তিলপাপাড়া মেয়ের বাসায় যাওয়ার পথে ব্যাগটি হারিয়ে ফেলেন। ব্যাগ হারিয়ে রাস্তায় এদিক-সেদিক খোঁজাখুঁজি করে এক পর্যায়ে তিনি দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের নিকট এসে জিজ্ঞেস করেন আঙ্কেল একটি ব্যাগ পেয়েছেন? তখন দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যগণ ব্যাগটি তাঁকে দেখান। তিনি নিশ্চিত করেন যে এটি তাঁর ব্যাগ।
পরবর্তীতে গুরুত্বপূর্ণ ডকুমেন্টসহ ব্যাগটি বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিনকে বুঝিয়ে দেয়া হয়। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন হারানো ব্যাগটি পেয়ে অনেক খুশি হয়েছেন এবং বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
এ সময় মতিঝিল ট্রাফিক বিভাগে কর্তব্যরত পুলিশ সদস্যদের দায়িত্বশীল এ কর্মকান্ডে উপস্থিত সকলে সন্তোষ প্রকাশসহ বাংলাদেশ পুলিশের ভূয়সী প্রশংসা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০