ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিচ্ছেদের দ্বারপ্রান্তে হলিউডের প্রভাবশালী জুটি জোলি-পিট

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪
  • 19 শেয়ার

বিনোদন ডেস্ক
প্রেমের দশ বছর পর বিয়ের পিঁড়িতে বসেন হলিউডের প্রভাবশালী জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। সেই বিবাহিত জীবনেরও প্রায় এক দশক হয়ে গেছে। তবে বিয়ের পর থেকেই ভালোবাসার হিসাব-নিকাশ বদলে যেতে শুরু করে।
ব্র্যাড পিটের বিরুদ্ধে তার এবং শিশুদের প্রতি শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে মাত্র দুই বছর পর ২০১৬ সালে হাঁটেন বিচ্ছেদের পথে, আবেদন করেন জোলি। তার পর থেকে তাদের আইনি লড়াই চলছে। অবশেষে আইনগত বিচ্ছেদের দ্বারপ্রান্তে এই সাবেক জুটি।

সংবাদমাধ্যম টিএমজেড-এর প্রতিবেদন অনুযায়ী, এই সাবেক জুটি অবশেষে তাদের ফিন্যানশিয়াল ডকুমেন্টস জমা দিয়েছেন আদালতে। আইনগত বিচ্ছেদের জন্য এটি ছিল চূড়ান্ত পদক্ষেপগুলোর একটি। গত দুই বছর ধরে ব্র্যাড পিট-জোলির আইনি লড়াইয়ে তেমন কোনো অগ্রগতি হয়নি।

দুজনের কাছেই একাধিকবার ফিন্যানশিয়াল ডকুমেন্টস চাওয়া হলেও সাড়া মেলেনি। অবশেষে তারা জমা দিলেন। এরই মাঝে সম্পত্তি নিয়ে একে অপরের বিরুদ্ধে আইনি লড়াইয়ে ব্যস্ত ছিলেন উভয়েই। সন্তানদের হেফাজত চুক্তি নিয়েও চলছিল আইনি লড়াই।

দাম্পত্য জীবনে ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তান রয়েছ। ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ নক্স এবং ভিভিয়েন বর্তমানে মায়ের সঙ্গেই আছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০