ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহে রমজান উপলক্ষে বিএসভিসিএফআইসিএ-‘র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৩০, ২০২৪
  • 452 শেয়ার

বিজনেস ফাইল প্রতিবেদক
শুক্রবার ২৯ মার্চ ২০২৪ রাজধানীর হোটেল অরেন্টা বাংলাদেশ সার্ভে এন্ড ভ্যালুয়েশন কম্পানিস ফার্মস এন্ড ইন্ডিভিজুয়াল কনসার্ন এসোসিয়েশন ( BSVCFICA ) এর উদ্যোগে অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রকৌশলী মোঃ হারুনুর রশিদ সুমন এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আনোয়ার হোসেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ খলিলুর রহমান ভূঁইয়া, লায়ন খান আকতারুজ্জামান, সহ-সভাপতি এডভোকেট সেলিম মিয়া, মোঃ সেলিম রাজা, কোষাধ্যক্ষ মোঃ আশরাফুল মাওলা জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন রুমি, সহ-সাধারণ সম্পাদক মোঃ আনারুল হক, সহ সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আতিকুর রহমান, মোঃ রাকিবুল ইসলাম, অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ ও নির্বাহী কমিটির নেতৃবৃন্দ।
দোয়া পরিচালনা করেন মোঃ আশরাফুল মাওলা জুয়েল ট্রেজারার। দোয়ার বাংলাদেশের স্বাধীনতা ও সাবভৌমত্ব রক্ষায় বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করা হয়, স্মরণ করা হয় আমাদের প্রয়াত সভাপতি শরীফ এম আফজাল রুহের মাগফেরাত করা হয়। এই এসোসিয়েশনের জন্য যারা কাজ করে যাচ্ছে এবং এই অ্যাসোসিয়েশনের উপস্থিত অনুপস্থিত সকল সার্বিক কল্যাণ কামনা করা হয়। তিনি আরো বলেন আমরা যেন সব দক্ষতা মাধ্যমে আমাদের ভ্যালুয়েশন সেক্টর কে আরো উন্নত করতে পারি মহান সৃষ্টিকর্তার কাছে তিনি প্রার্থনা করেন। তিনি সারা বিশ্বে যেখানে মজলুম মুসলমান আছে নির্যাতিত মুসলমান আছে তাদের জন্য আল্লাহর রহমত কামনা করেন।
সংগঠনের উপদেষ্টা, লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেনের প্রেসিডেন্ট, মেসার্স খান এ জামান এন্ড কোং-এর ব্যবস্থাপনা পরিচালক, ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ-এর সদস্য এবং বাংলা একাডেমির আজীবন সদস্য আলহাজ্ব লায়ন খান আকতারুজ্জামান এমজেএফ তার বক্তব্যে বলেন, সরকারের অর্থনীতির বিভিন্ন সেক্টরকে আরো বেগবান করতে এ সংগঠনের সার্বিক সহযোগিতা ও কার্যক্রম অব্যাহত থাকবে ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০