ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাজিতপুর সার্কেল অফিস পরিদর্শনে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, ডিসেম্বর ২০, ২০২৩
  • 93 শেয়ার

 মো. ফারুক
কিশোরগঞ্জের বাজিতপুর সার্কেল অফিস পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। পরিদর্শনকালে তিনি বাজিতপুর সার্কেল অফিসের সালামি গ্রহণ করেন। গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) তিনি শত বছরের পুরনো সার্কেল অফিসের আধুনিকায়ন ও সংস্কার কাজের উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, নিকলী থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদত হোসেন, বাজিতপুর সার্কেল অফিসের পরিদর্শক মোহাম্মদ রুকনুজ্জামান, বাজিতপুর শহর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. রফিকুল ইসলামসহ জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ অফিসার ও ফোর্সবৃন্দ।


বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ চলতি বছরের ৩০ মে এ সার্কেলে যোগদান করেন। যোগদানের পর থেকে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ-এর নির্দেশে সার্কেলাধীন বাজিতপুর ও নিকলী থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি গতিশীল ও সেবাপ্রত্যাশীদের ‌দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) সংসদীয় এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বোচ্চ প্রস্তুত রয়েছে দুই থানার সকল ইউনিটের অফিসার ও সদস্যবৃন্দ।
তিনি জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী এবং পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ স্যারের নেতৃত্ব ও পরামর্শক্রমে সার্কেলাধীন বাজিতপুর এবং নিকলী থানার অফিসার ও পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছে এবং তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০