ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজিতপুরে ইউএনও-কে বিদায়, নতুন ইউএনও-কে বরণ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, জুন ১৯, ২০২৪
  • 87 শেয়ার

মোহাম্মদ খলিলুর রহমান
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইনকে বিদায়ী সংবর্ধনা ও নবাগত ইউএনও ফারাশিদ বিন এনামকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে।
বুধবার (১৯ জুন) বাজিতপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ রেজাউল হক কাজলের সভাপতিত্বে বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন।
এই সময় উপস্থিত ছিলেন, বাজিতপুর পৌর মেয়র আনোয়ার হোসেন আশরাফ, বাজিতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোর্শেদ জামান বিপিএম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান (মস্তু মিয়া), বীর মুক্তিযোদ্ধা শাজাহান মিয়া, চেম্বার অব কর্মাসের সভাপতি সানোয়ার আলী শাহ্ সেলিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গোলনাহার ফারুক ।


এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও ১১টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।
বাজিতপুর উপজেলার নবাগত ইউএনও ফারাশিদ বিন এনাম বাংলাদেশ সিভিল সার্ভিসের ৩৫তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি ইতোপূর্বে যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব ম্যানচেস্টার থেকে পাবলিক পলিসি বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। এছাড়াও বিসিএস প্রশাসন একাডেমির আইন ও প্রশাসন কোর্সে রেক্টর মেডেলিস্ট ছিলেন। বাজিতপুরে যোগদানের পূর্বে তিনি জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার নিজ জেলা চাঁদপুর ।
বিদায়ী বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনকে সিলেট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি দেয় হয়েছে ।
নবাগত ইউএনও ফারাশিদ বিন এনাম উপজেলার উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বাজিতপুরবাসীর কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০