ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজিতপুরে অবৈধ টমটম গাড়ি সাথে মোটরসাইকেলের সংঘর্ষে কিশোর নিহত, আহত ৩

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, জুন ২৮, ২০২৪
  • 31 শেয়ার

মোহাম্মদ খলিলুর রহমান
কিশোরগঞ্জের বাজিতপুরে অবৈধ টমটম গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ. ইয়াসিন হাসান (১৮) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন ।
শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ৯টার দিকে বাজিতপুর-সরারচর সড়কের উপজেলার পৈলনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. ইয়াসিন হাসান পাশ্ববর্তী গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের উত্তর খামের এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
এ ঘটনায় পথচারী এলাকার পৈলনপুর রোকেয়া বেগম (৬০),কাপাসিয়া উপজেলার আকবর আলি সিফাত (১৮) ও মাসুদ মিয়ার ছেলে সানজিদ (১৯) আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেলে করে ইয়াছিন হাসানসহ তিনজন কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রাম ভ্রমণের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারা বাজিতপুর উপজেলার পৈলনপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অবৈধ টমটমের (টলি) সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইয়াছিন মারা যান। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত পথচারী রোকিয়া বেগম ও সিফাত, সানজিদকে উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য উপজেলার ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০