ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, জানুয়ারি ১৪, ২০২৪
  • 97 শেয়ার

বিশেষ প্রতিনিধি
বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের সভাপতি, বিশিষ্ট লেখক, রাজনীতিবিদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো উপাচার্য ডা. শহীদুল্লাহ শিকদারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১২ জানুয়ারি (শুক্রবার) বিকেলে সংগঠনের নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের সমন্বয়কারী কমর উদ্দিন আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দ। বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের সভাপতি ডা. শহীদুল্লাহ শিকদার বলেন, টানা চতুর্থবারের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানাই।

তিনি আরো বলেন মুক্তিযুদ্ধের চেতনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে সততা, দেশপ্রেম, সমতা ভিত্তিক বাংলাদেশ গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গনতান্ত্রিক নির্বাচনের মাধ্যমে যে ঐতিহাসিক জয় হয়েছে, সেটি ধরে রাখতে হবে এবং উন্নয়ন অগ্রগতির জন্য মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে হবে। ডা. শহীদুল্লাহ আরো বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় থেকে বর্তমান পর্যন্ত ভারত প্রতিবেশী রাষ্ট্র ও বন্ধু হিসেবে পাশে থেকে বাংলাদেশের উন্নয়নে অবদান রাখছে। বাংলাদেশ ভারতের এই সম্প্রীতি সামনে এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।
সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবীদ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, রাজনীতিবিদ, সাংবাদিক মুহাম্মাদ আতা উল্লাহ খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অভি চৌধুরী, রেহান সোবহান, জোহরা পারভীন জয়া, তাহমিনা আক্তার, গৌতম চৌধুরী, রাজনীতিবিদ ও চলচ্চিত্র পরিচালক ইঞ্জিনিয়ার মনজুরুল ইসলাম মেঘ, প্রভাষক ফরিদ আহমেদ, কামরুল ইসলাম আলিম প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০