ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ ইলেকট্রিক্যাল মার্চেন্ডাইস মেনুফ্যাকচারর্স এসোসিয়েশনের পরিচালনা পরিষদের দ্বি-বার্ষিক অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ডিসেম্বর ১০, ২০২৩
  • 173 শেয়ার

বিজনেস ফাইল প্রতিবেদক
বাংলাদেশ ইলেকট্রিক্যাল মার্চেন্ডাইস মেনুফ্যাকচারর্স এসোসিয়েশনের পরিচালনা পরিষদের দ্বি-বার্ষিক ২০২৪-২০২৫ নির্বাচন অনুষ্ঠিত। গতকাল রাজধানীর ওয়ারীর সানাই কমিউনিটি সেন্টারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জেনারেল গ্রæপ থেকে ১৭ জন এবং এসোসিয়েট গ্রæপ থেকে ৭ জন বিজয়ী হয়েছেন।
জেনারেল গ্রæপ থেকে বিজয়ী যারা- কামাল আহাম্মদ ভ‚ঁইয়া (৯০৩ ভোট), মোহাম্মদ আফতাব জাবেদ (৮৩২ ভোট), মোহাম্মদ মোস্তফা জামান ওয়াসি (৮২৯ ভোট), মোহাম্মদ আব্দুল মান্নান (৮২২ ভোট), মোহাম্মদ সোহেল (৭২২ ভোট), আবুল কালাম আজাদ (৭০৯ ভোট), আহমেদ কামরুল ইসলাম (৬৯৯ ভোট), মো. ইসলাম (৬৯০ ভোট), মো. কামাল হোসেন (৬৮১ ভোট), মো. আব্দুল ওয়াহেদ (৬৭০ ভোট), মো. মাসুম হাওলাদার (৬৫৫ ভোট), মো. মোজাম্মেল হক (৬২৬ ভোট), মো. জমির হোসেন (৬১২ ভোট), মো. হেলাল উদ্দিন (৫৪৬ ভোট), এনায়েত হোসেন চৌধুরী (৫৩২ ভোট), মো. মুজিবুর রহমান হাওলাদার (৫১৮ ভোট), মোহাম্মদ আলী (৫০৬ ভোট) এবং মো. সালাহ উদ্দিন কামাল (৪৩৮ ভোট)।
এসোসিয়েট গ্রæপ থেকে বিজয়ী হলেন যারা- মো. কামরুজ্জামান মঞ্জু (৯৯০ ভোট), মো. ইউনূস হাওলাদার (৯৪৫ ভোট), মো. জাহাঙ্গীর আলম (৯৪১ ভোট), মো. আখতার উজ্জামান (৯৩৩ ভোট), মো. শেখ রমজান রাহুল (৯২০ ভোট), মো. মমিনুর রহমান মিঠু (৮০২ ভোট) এবং মো. নজরুল ইসলাম (৭৮০ ভোট)।


নির্বাচন বোর্ড চেয়ারম্যান ছিলেন এফবিসিসিআই পরিচালক নিজাম উদ্দিন রাজেশ এবং আপীল বোর্ডের চেয়ারম্যান ইসহাকুল হোসাইন সুইট।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০