ঢাকা   ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে ইউএনও’র গাড়ি খাদে, প্রকৌশলী নিহত, আহত ৩

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ডিসেম্বর ৩, ২০২৩
  • 78 শেয়ার
দুর্ঘটনায় নিহত প্রকৌশলী আবু সাঈদ

 

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আবু সাঈদ নামে এক এলজিইডির প্রকৌশলীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইউএনও ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার আহত হন।

শনিবার গভীর রাতে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার অমরখানা সেতু সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ ঘটনাটি ঘটে।

মৃত আবু সাঈদ এলজিইডি তেতুলিয়ার সাবেক উপজেলা প্রকৌশলী এবং বর্তমানে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ এলজিইডির উপজেলা প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। তার গ্রামের দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়। গত ৫ এপ্রিল পর্যন্ত তিনি তেতুলিয়ায় কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি যোগে উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার ও এলজিইডির সাবেক উপজেলা প্রকৌশলীসহ চারজনে এক সাথে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। এ সময় অমরখানা সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় সড়কে মোড় ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলে প্রকৌশলী আবু সাঈদ মারা যান।

এ সময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে পঞ্চগড আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে উপজেলা সমাজসেবা অফিসার শাহ মো. আল আমিনের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা আহতদের খোঁজ খবর নিতে গভীর রাতে হাসপাতালে ছুটে আসেন।

তেতুলিয়া উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক সম্প্রতি অবসরে গেছেন। চালক ছাড়াই কেন গাড়ি নিয়ে চার কর্মকর্তা এত রাতে পঞ্চগড় আসছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম ইউএনওর গাড়ি দুর্ঘটনায় এক কর্মকর্তার মৃত্যু ও তিন কর্মকর্তা আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, এত রাতে কি কাজে আসছিলেন চার কর্মকর্তা এবং গাড়িটির চালক কে ছিলেন তার খোঁজ খবর নিচ্ছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০