ঢাকা   ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বোনের সম্পর্কে ফাটল!

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
  • 41 শেয়ার

বিনোদন ডেস্ক

বিয়ের পর বিদেশে গিয়ে পাকাপাকিভাবে থাকা শুরু করলেও পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয়নি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। খালাতো, মামাতো কিংবা ফুফাতো ভাইবোনদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রয়েছে তার। তবে সাম্প্রতিক এক ঘটনা বলছে দূরত্ব হয়তো তৈরি হয়েছে দুই বোন পরিণীতি ও প্রিয়াঙ্কা চোপড়ার মাঝে।

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন পরিণীতি। চোপড়া পরিবারের সব সদস্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও সেখানে হাজির ছিলেন না প্রিয়াঙ্কা।

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলে পরিণীতিকে সমাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আত্মীয়তা সেরেছিলেন প্রিয়াঙ্কা। পরিণীতির বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার অনুপস্থিতি নিয়ে মিডিয়া পাড়ায় আলোচনা শুরু হয়।

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া অবশ্য তার কন্যার অনুপস্থিতির কারণ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, বিয়ের জন্য আগে থেকে কাজ সামলানোর অনেক চেষ্টা করেছিল প্রিয়াঙ্কা। কিন্তু শেষ মুহূর্তে গুরুত্বপূর্ণ কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বোনের বিয়েতে আসতে পারল না।

চলতি বছরে এপ্রিল মাসের গোড়ায় বাগদান পর্ব সারেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। তার দীর্ঘকালীন প্রেমিকা নীলম উপাধ্যায়ের সঙ্গে আংটি বদল করেন তিনি।

প্রিয়াঙ্কার ভাইয়ের আংটি বদলের অনুষ্ঠানে ছিলেন না পরিণীতি। কিন্তু হাজির ছিলেন প্রিয়াঙ্কার অন্য কাজিন মন্নরা চোপড়া।

হিন্দি ছবির পাশাপাশি তামিল, তেলুগু এবং কন্নড় ভাষার ছবিতে অভিনয় করেন মন্নরা। ২০২৩ সালে ‘বিগ বস’র ১৭তম সিজনে প্রতিযোগী হিসেবেও অংশগ্রহণ করতে দেখা যায় মন্নরাকে।

শোনা যায়, পরিণীতির চেয়ে মন্নরার সঙ্গে ভাল সম্পর্ক প্রিয়াঙ্কার। পরিণীতিকে নাকি খানিকটা এড়িয়েই চলেন প্রিয়াঙ্কা। তাই পারিবারিক অনুষ্ঠানে একজন হাজির হলে অন্যজন অনুপস্থিত থাকেন। সম্প্রতি প্রিয়ঙ্কা যখন ভারতে এসেছিলেন, তখন নাকি পরিণীতির সঙ্গে দেখা করেননি। এমনকি বিয়ের অনুষ্ঠানেও না আসায় প্রিয়াঙ্কার উপর অভিমান করেন পরিণীতি। দুই বোনের সম্পর্কে চিড় ধরেছে, এমনটাই দাবি করে মিডিয়াপাড়ার একাংশ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০