কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ নিহত ৪, আহত ১২

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২২

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। হতাহতদের কুষ্টিয়ার আড়াইশ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। আজ সোমবার ভোরে কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিন নগরে এবং ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার ভোর সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের আলাউদ্দিন নগর এলাকায় সড়ক দুর্ঘটনায় গাফ্ফার সরদার ও তার ভাই ইন্তা সরদার এবং সানু নামের তিন জন নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত ৯ জন। হতাহত সবার বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামে। তারা ইঞ্জিনচালিত নছিমনে করে পেঁয়াজ কিনতে কুমারখালীর উদ্দেশে যাচ্ছিলেন। কুমারখালীর আলাউদ্দিন নগর নামক স্থানে পৌছালে তাদের নসিমন ও একটি ভ্যানের সঙ্গে ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে নছিমন ও ভ্যান দুমড়েমুচড়ে যায় এবং ট্রাকটি উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ওই নছিমনে থাকা তিন জন ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে সোমবার ভোরের দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারমাইল নামক স্থানে ট্রাকের ধাক্কায় এমদাদ নামে একজন নিহত হন। তার বাড়ি নওগার সাপাহার উপজেলায়। এ ঘটনায় তিন জন আহত হয়েছেন বলেও জানা গেছে। তাদেরকে কুষ্টিয়ার আড়াইশ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী পৃথক সড়ক দুর্ঘটনায় চার জন নিহতের তথ্য নিশ্চিত করেছেন।