ঢাকা   ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
এবার সোনালী ব্যাংকের পদও হারাচ্ছেন ছাগলকাণ্ডের মতিউর এনবিআরের পদ থেকে সরানো হলো মতিউরকে আওয়ামী লীগের গৌরবের ৭৫ বছর: বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা সিঙ্গেল লাইফে চিন্তা নেই, ঝামেলা নেই : মোনালিসা স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার-শপথ নিয়ে আ.লীগের সৃষ্টি ঈদের ১৩ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ৪২ কোটি টাকা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা, অরবিন্দু সভাপতি ও নন্দলাল সম্পাদক নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ শনিবার মোদির সঙ্গে একান্ত বৈঠক কুষ্টিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছত্রিশ ঘন্টার আল্টিমেটাম

কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করলেন মাহবুবুল হক

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, ডিসেম্বর ১১, ২০২৩
  • 288 শেয়ার

আবু দাউদ রিপন, খুলনা ব্যুরো
কুষ্টিয়ার কুমারখালীতে ২৪তম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করলেন মো. মাহবুবুল হক। রোববার (১০ ডিসেম্বর) দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। সে সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিরুল আরাফাত ও ইউএনও কার্যালয়ের স্টাফরা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। তিনি যশোর ঝিকরগাছার ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। তিনি ৩৩তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হন।

এর আগে, গত শনিবার সন্ধ্যায় দুচোখের জল ঝরিয়ে কুমারখালী থেকে বিদায় নেন ২৩তম ইউএনও বিতান কুমার মন্ডল। সে সময় ইউএনও কার্যালয়ের স্টাফ ও বিভিন্ন সুধিজন আবেগে কান্নায় ভেঙে পড়েন। তিনি রদবদল হিসেবে রোববার ঝিকরগাছার ইউএনও হিসেবে যোগদান করেন।

জানা গেছে, ২০২১ সালের ১১ জুলাই ২৩তম ইউএনও হিসেবে কুমারখালীতে যোগদান করেন বিতান কুমার মন্ডল। যোগদানের পরেই তিনি ঐতিহ্যের পর্যটনে সমৃদ্ধ ও সাংস্কৃতিক রাজধানী খ্যাত কুষ্টিয়ার প্রাণকেন্দ্র কুমারখালী উপজেলাকে উদ্ভাবনের মাধ্যমে উন্নয়ন ঘটানোর লক্ষ্যে নিরলস কাজ করেছেন। উপজেলার বিভিন্ন এলাকার পথেপ্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রায় দুই শতাধিক উদ্যোক্তা ও তাঁদের উৎপাদিত পণ্য একই প্লাটফরমে নিয়ে এসেছেন। এ সকল উদ্যোক্তারা তাঁদের উৎপাদিত পণ্য বিকিনিকির মাধ্যমে একদিকে যেমন নিজেরা স্বাবলম্বী হচ্ছেন, অন্যদিকে অন্যের কর্মসংস্থান সৃষ্টি করে চলেছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০