ঢাকা   ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমারখালী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের বর্ষপূর্তি উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
  • 36 শেয়ার

আবু দাউদ রিপন, খুলনা ব্যুরো

কুষ্টিয়ার কুমারখালীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমারখালী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের ৩০তম বর্ষপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষে বর্ণাঢ্য র‍্যলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ১৩ ই এপ্রিল সকালে আবুল হোসেন তরুন অডিটোরিয়াম এর সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে কুমারখালী আদর্শ মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়।
কুমারখালী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহা: তরিকুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ শিশির কুমার রায়, কে এম আলম টমে প্রতিষ্ঠাতা সদস্য, আদর্শ মহিলা কলেজ। এ ছাড়াও কুমারখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা,পাবলিক লাইব্রেরী সাধারণ সম্পাদক মমতাজ বেগম, বর্ষপূর্তি ও পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক জি এম মাহবুব, কুমারখালী ফ্যামেলী কেয়ার হাসপাতালের পরিচালক সুজয় চাকী প্রমূখ সহ শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।
১৯৯৩ সালে স্থানীয়দের সহায়তায় কলেজটি প্রতিষ্ঠিত হয়। আনন্দ শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্য দিয়ে কলেজের ৩০ বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান শেষ হয়। এই পুনর্মিলনীতে ১৯৯৩ সালের ব্যাচ হতে ২০২৪ সাল পর্যন্ত প্রায় ৮০০ শতাাধিক ছাত্রী অংশ নেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০