ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ১৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, নভেম্বর ২৬, ২০২৩
  • 100 শেয়ার

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ-ঢাকা ও কিশোরগঞ্জ-ময়মনসিংহ লাইনে দীর্ঘ ১৭ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে শনিবার বিকেলে লাইনচ্যুত হয় কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিনসহ দুটি বগি।

রোববার (২৬ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মো. মিজানুর রহমান বলেন, শনিবার বিকেল ৪টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদীর গচিহাটা স্টেশনে কিশোরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি কটিয়াদির গচিহাটা স্টেশনে প্রবেশের সময় চট্টগ্রাম থেকে ময়মনসিংহে উদ্দেশ্যে ছেড়ে আসা বিজয় এক্সপ্রেস ট্রেনটিও গচিহাটা স্টেশনের কাছে পৌঁছায়। এসময় দুইটি ট্রেনের লাইন ক্রসিং করার উদ্দেশ্যে রেললাইনের পয়েন্ট পরিবর্তন করতে গেলে কিশোরগঞ্জ এক্সপ্রেসের দুইটি বগি ইঞ্জিনসহ লাইনচ্যুত হয়।

তিনি আরও বলেন, কিশোরগঞ্জের কটিয়াদি গচিহাটা রেলওয়ে স্টেশনে লাইনচ্যুত কিশোরগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিন ও দুই বগিকে উদ্ধার করতে উদ্ধারকারী (রিলিফ) দুটি ট্রেন গত রাত পৌনে ১০টার দিকে ময়মনসিংহের ঈশ্বরদী ও ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া থেকে দুটি উদ্ধারকারী ট্রেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা স্টেশনে পৌঁছে। পরে আখাউড়া থেকে আসা উদ্ধারকারী ট্রেন দীর্ঘ ১৭ ঘণ্টার চেষ্টার পর লাইনচ্যুত ইঞ্জিন ও দুটি বগি উদ্ধার করলে পুনরায় রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

এ ঘটনায় দুই ট্রেনের বহু যাত্রী ভোগান্তিতে পড়ে। তবে এ ঘটনায় কোনো যাত্রী হতাহত হননি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০