ঢাকা   ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ । ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র জমা দিলেন কাদের মির্জা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, নভেম্বর ২৯, ২০২৩
  • 51 শেয়ার

নোয়াখালী প্রতিনিধি
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র দাখিল করেছেন তার ছোটভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা।

বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল আলম ভুইঁয়ার কাছে এ মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

মনোনয়নপত্র দাখিল শেষে আবদুল কাদের মির্জা বলেন, প্রিয় নেতা আওয়ামী লীগের তিনবারের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে দাখিল করেছি। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন যাতে হয়, সে জন্য প্রশাসনের কাছে অনুরোধ করব। বাংলাদেশ নয়, সারা বিশ্বে আমাদের নেতার সুনাম জড়িয়ে আছে। তাই, তার আসনে সুষ্ঠু নির্বাচন চাই। দলের পক্ষ থেকে আমরা আন্তরিকভাবে চেষ্টা করব।

কাদের মির্জা আরও বলেন, নৌকাকে জয়যুক্ত করতে আমরা নিয়মিত মিটিং-মিছিল করেছি। আগামী ৪ ডিসেম্বর থেকে কেন্দ্রভিত্তিক সভা করব। এর পরে আমরা বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ভোটভিক্ষা করব। আগামী ৭ জানুয়ারিতে যেন মানুষ স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসে ভোট দেন, সে জন্য আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এর আগে দলীয় কার্যালয়ে ওবায়দুল কাদেরের মনোনয়নপত্র দাখিল উপলক্ষ্যে বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল মামুন এ দোয়া মাহফিল পরিচালনা করেন।

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র পেয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০