ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আশা ভোঁসলের পা ধুইয়ে দিলেন সোনু নিগম

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, জুন ৩০, ২০২৪
  • 25 শেয়ার

বিনোদন ডেস্ক
ভারতীয় কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের জীবনী প্রকাশিত হয়েছে। দেশ জুড়ে বর্ষীয়ান এ গায়িকার অসংখ্য ভক্ত। জনপ্রিয় গায়ক সোনু নিগামও সেই ভক্তদের একজন। আর তাইতো সম্প্রতি আশা ভোঁসলের বই প্রকাশ অনুষ্ঠানে তার পা গোলাপ জলে ধুয়ে দিয়েছেন সোনু। আশার প্রতি সোনুর ভক্তিপ্রকাশের ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হলে মুগ্ধ নেটিজেনরা।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, অভিনব কায়দায় আশা ভোঁসলের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন সোনু নিগামের ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে আশা ভোঁসলের পায়ের কাছে বসে আছেন সোনু। এসময় তিনি বর্ষীয়ান গায়িকার পায়ে চুম্বন করেন। এর পরে তার দু’পা গোলাপ জল দিয়ে নিজে হাতে করে ধুয়ে দেন গায়ক।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফও। তিনি পা ছুঁয়ে প্রণাম করেন এবং গায়িকাকে উপহারস্বরূপ একটি চারাগাছ দেন। জ্যাকি এর আগেও পরিবেশ সচেতনতার কথা বলে এসেছেন।

‘স্বরস্বামিনী আশা’ নামক আত্নজীবনীমূলক এই বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত, মুম্বাইয়ের বিজেপি সভাপতি আশিস শেলার। আশা ভোঁসলের জীবনীতে ৯০ জন লেখক কাজ করেছেন। বইতে গায়িকার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০