ঢাকা   ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
এবার সোনালী ব্যাংকের পদও হারাচ্ছেন ছাগলকাণ্ডের মতিউর এনবিআরের পদ থেকে সরানো হলো মতিউরকে আওয়ামী লীগের গৌরবের ৭৫ বছর: বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা সিঙ্গেল লাইফে চিন্তা নেই, ঝামেলা নেই : মোনালিসা স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার-শপথ নিয়ে আ.লীগের সৃষ্টি ঈদের ১৩ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ৪২ কোটি টাকা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা, অরবিন্দু সভাপতি ও নন্দলাল সম্পাদক নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ শনিবার মোদির সঙ্গে একান্ত বৈঠক কুষ্টিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছত্রিশ ঘন্টার আল্টিমেটাম

‘অ্যানিমেল’ সিনেমায় ৭০ কোটি পারিশ্রমিক নিয়েছেন রণবীর

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, নভেম্বর ২৬, ২০২৩
  • 128 শেয়ার

বিনোদন ডেস্ক

সদ্যই প্রকাশ পেয়েছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের নতুন সিনেমা ‘অ্যানিমেল’-এর ট্রেলার। যেখানে অভিনেতার হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ হয়েছেন ভক্ত-অনুরাগীরা।

ধারণা করা হচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’র পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন রণবীর। তাই প্রশ্ন উঠেছে, এই সিনেমার জন্য কত পারিশ্রমিক পেয়েছেন এই অভিনেতা?

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হচ্ছে, ‘অ্যানিমেল’ সিনেমার জন্য অন্য শিল্পীদের তুলনায় প্রায় ১৪ গুন বেশি পারিশ্রমিক নিয়েছেন রণবীর কাপুর। টাকার অংকে সেটি ৭০ কোটি রুপি। এমন পরিশ্রমিকের কারণ, এই সিনেমায় অভিনেতাকে যেমন চরিত্রে দেখা যাবে তা দর্শক আগে দেখেননি কখনও। চরিত্রের জন্য পরিশ্রমও বেশি করতে হয়েছে।

এই সিনেমায় অনিল কাপুর অভিনয় করেছেন রণবীর কাপুরের বাবা ‘বলবীর সিং’ এর চরিত্রে। এই চরিত্রের জন্য ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি। ববি দেওল ৪-৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। রণবীর কাপুরের স্ত্রী ‘গীতাঞ্জলি’র চরিত্রে অভিনয় করেছেন রাসমিকা। তিনি ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এছাড়াও শক্তি কাপুর ৩০ লাখ, তৃপ্তি দামরি ৪০ লাখ এবং সিদ্ধান্ত কার্নিক পেয়েছেন ২০ লাখ রুপি।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০