ঢাকা   ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
এবার সোনালী ব্যাংকের পদও হারাচ্ছেন ছাগলকাণ্ডের মতিউর এনবিআরের পদ থেকে সরানো হলো মতিউরকে আওয়ামী লীগের গৌরবের ৭৫ বছর: বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা সিঙ্গেল লাইফে চিন্তা নেই, ঝামেলা নেই : মোনালিসা স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার অঙ্গীকার-শপথ নিয়ে আ.লীগের সৃষ্টি ঈদের ১৩ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ৪২ কোটি টাকা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ সিলেট মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা, অরবিন্দু সভাপতি ও নন্দলাল সম্পাদক নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ শনিবার মোদির সঙ্গে একান্ত বৈঠক কুষ্টিয়ায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছত্রিশ ঘন্টার আল্টিমেটাম

অসহায় ও দুস্থদের মাঝে শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামের কম্বল বিতরণ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, জানুয়ারি ৩১, ২০২৪
  • 96 শেয়ার

শেরপুর থেকে মোঃ সাইদুর রহমান আপন

এডিপির টাকায় এবং শেরপুর সদর উপজেলার চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলামের সহযোগিতায় জেলার সদর উপজেলার ৭নং ভাতশালা ইউনিয়নের আতিউর রহমান মডেল মাদ্রাসায় গরীব, অসহায় ও দুস্থদের মাঝে প্রায় ৪০০পিছ কম্বল বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
৭নং ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ খায়রুল হাসান মিষ্টার।
ইউনিয়ন আওয়ামী লীগেরসাধারণ সম্পাদক মোঃ আতাহারুল ইসলাম আতাহারের সঞ্চালনায় উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং নিজ হাতে গরীব অসহায় ও দুস্থদের মাঝে প্রায় ৪০০পিছ কম্বল বিতরণ করেন সদর উপজেলার চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম রফিক।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল খালেক, আতিউর রহমান মডেল মাদ্রাসার সুপার মাওলানা সুরুজ্জামান, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ সায়েদুল ইসলাম শাওন, ইউনিয়ন যুব লীগের সভাপতি মোঃ তারা মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান এবং সাবেক সাধারণ সম্পাদক মোঃ রাজু খান সহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, বিভিন্ন স্তরের নেতা নেতৃ বৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক গণ।

বক্তব্য কালে আতিউর রহমান মডেল মাদ্রাসার সুপার মাওলানা সুরুজ্জামান বলেন গত ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা যার যেটা ভালো লেগেছে আমরা তার পক্ষ নিয়ে নির্বাচন করেছি। তবে সামনের উপজেলা নির্বাচনে আমরা সবাই একএিত হয়ে ভোট দিয়ে আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম ভাই কে উপজেলার চেয়ারম্যান বানাবো ইনশাআল্লাহ। কারণ তিনি সব সময় আমাদের পাশে থেকে সর্বক্ষণ সাহায্য সহযোগিতা করে আসছে এবং আগামীদিন গুলোতেও করবে বলে আমরা আশাবাদী। তাই আমরা এদিকসেদিক না করে এবারের উপজেলা নির্বাচনেও সবাই একএিত হয়ে ভোট দিয়ে আমাদের জন নেতা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম রফিক ভাইকে উপজেলা চেয়ারম্যান বানাবেই ইনশাআল্লাহ।

এসময় শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন আমি বিগত দিন যাবত আপনাদের দোয়ার বরকতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে আপনাদের কে আমার সাধ্যমত সেবা করেছি। এবং আপনারাই আমাকে ভোট দিয়ে উপজেলার চেয়ারম্যান বানিয়েছেন। এখানেও আমি আমার সাধ্যমত আপনাদের সেবা করে যাচ্ছি।
আমি শুধু আপনাদের পাশে থাকতে চাই। তাই আপনারা আমার জন্য দোয়া করবেন এবং মহান আল্লাহুতায়ালা যদি এবারে আমাকে উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচন করার তাওফিক দান করেন তাহলে আমি এবারেও উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচন করবো ইনশাআল্লাহ। আপনারা শুধু আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। যেন বিগত দিনগুলো যে ভাবে আপনাদের সেবা করেছি আগামীদিন গুলোও একইভাবে সেবা করতে পারি আপনাদের পাশে থেকে। আমার যতটুকু সম্ভব হয় তা আমি আপনাদের পাশে থেকে সব সময় আপনাদের সহযোগিতা করতে এগিয়ে যাই।

উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ সায়েদুল ইসলাম শাওন বলেন আমার বাবা দির্ঘদিন যাবত আপনাদের ভোটে নির্বাচিত হয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থেকে শুরু করে বর্তমানে উপজেলা চেয়ারম্যান হিসাবে আপনাদের পাশে থেকে বিভিন্ন প্রকার সাহায্য সহযোগিতা করে আসছে। তাই এবারের উপজেলা নির্বাচনেও আপনারা আমার বাবাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ এটাই শুধু আমি আপনাদের কাছে আশা করছি। কারণ আমার পরিবার থেকে এমন কেউ নেই যে আমরা কখনও কারো সাথে খারাপ আচরণ করেছি। আমার বাবা সহ আমরা সবাই আপনাদের পাশে সবসময় সকল প্রকার সাহায্য সহযোগিতা করে আসছি। যতটুকু উন্নয়ন বা সাহায্য সহযোগিতা করা সম্ভাব তা আমরা বিগতদিন করেছি এবং আগামীদিনও করবো ইনশাআল্লাহ। তাই আপনাদের কাছে আমার একটাই দাবি যে এবারের উপজেলা নির্বাচনে আপনারা একএিত হয়ে আমার বাবাকে ভোট দিয়ে বিগতদিনের মত জয়যুক্ত করবেন। আপনারা আমাদের পাশে থাকবেন এবং আমরাও আপনাদের পাশে থেকে সাধ্যমত আপনাদের সেবা করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০