ঢাকা   ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অষ্টম ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪
  • 382 শেয়ার

ক্রীড়া প্রতিবেদক
ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও কুইন অব হার্টসের আয়োজনে আজ বুধবার (৬ মার্চ) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন অষ্টম মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২৪।’
বিকেলে পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোরে জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। এ সময় পাওয়ার স্পন্সর ভাইয়া হাউজিংয়ের ম্যানেজিং ডিরেক্টর যুবায়ের ইসলাম শাওন লায়ন মোঃ সোহাগ পাটোয়ারী সহ আয়োজক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের আজীবন সদস্য, লায়ন ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেনের প্রেসিডেন্ট, লিও ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন সিটি উপদেষ্টা এবং বাংলা একাডেমির আজীবন সদস্য আলহাজ্ব লায়ন খান আকতারুজ্জামান এমজেএফ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেন।
উদ্বোধনী দিনে পুরুষ দ্বৈতে জয় পেয়েছে চ্যানেল২৪ এর কোচি ও সরজ জুটি। তারা হারিয়েছে আমাদের সময়ের রায়হান ও মোমিতুল জুটিকে। অন্যদিকে মিশ্র দ্বৈতে জয় পেয়েছে আমাদের সময়ের টিটু-জেরিন জুটি। তারা হারিয়েছে চ্যানেল২৪ এর কোচি-সুচনা জুটিকে।
এবারের এই প্রতিযোগিতা পুরুষ একক, পুরুষ দ্বৈত, নারী একক, নারী দ্বৈত ও মিশ্র দ্বৈত ছাড়াও স্পেশাল দুটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। যেখানে অভিনেতা ও অভিনেত্রীরা অংশ নিবেন পুরুষ একক ও নারী এককে। সর্বমোট সাতটি ক্যাটাগোরিতে ৩০টি মিডিয়া হাউজের দুই শতাধিক মিডিয়াকর্মী অংশ নিয়েছেন এবারের এই আয়োজনে।

তিনদিন ব্যাপী এই মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুক্রবার বিকেলে ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

প্রতিযোগিতার প্রাইজমানি থাকছে ১ লাখ টাকা। সর্বমোট ২০ জনকে এই টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে। তার মধ্যে প্রতিটি ক্যাটাগোরির চ্যাম্পিয়নরা পাবেন ৮ হাজার টাকা করে, সঙ্গে পাবেন ওয়ালটনের প্রেসার কুকার। আর রানার্স-আপরা পাবেন ৪ হাজার টাকা করে, সঙ্গে ওয়ালটনের রুটি মেকার।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০