ঢাকা   ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে বিজেপি টিকিট পেলেন কঙ্গনা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ২৫, ২০২৪
  • 55 শেয়ার

বিনোদন ডেস্ক
মোদিভক্ত হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে এবার পুরস্কার দিল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির পঞ্চম প্রার্থী তালিকায় চমক হিসেবে নাম রয়েছে তার।
রোববার রাতে পঞ্চম প্রার্থী তালিকা প্রকাশ্যে আনে বিজেপি। এতে দেখা যায়, হিমাচলের মান্ডি কেন্দ্র থেকে পদ্মফুলের হয়ে লড়াইয়ের সুযোগ পেয়েছেন কঙ্গনা।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, গত কয়েক বছর ধরে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিভিন্ন সাক্ষাৎকারে বিজেপির সমর্থনে কথা বলতে দেখা গেছে কঙ্গনাকে। তখন থেকেই অনেকেই অনুমান করেছিলেন হয়তো রাজনীতিতে পা রাখতে চলেছেন তিনি। অবশেষে সেই জল্পনা সত্যি হল।

গত কয়েক বছর ধরে কঙ্গনা যত না পর্দায় ছিলেন, তার চেয়ে বেশি ছিলেন সমাজমাধ্যমে। কঙ্গনাকে নিয়ে তেমনটাই বলে থাকেন নিন্দুকেরা। বলিউডের কে কোথায় কী করেছেন, কী বলছেন সবই প্রায় তার নজরে থাকে। জানার পর যে মুখে কুলুপ আঁটেন কঙ্গনা, তা-ও নয়। সেই বিষয়টি নিয়ে সরব হন।

দীর্ঘদিন ধরে অভিনয় দক্ষতা দিয়ে আলোচনায় না আসলেও বেফাঁস মন্তব্য করে বরাবরই আলোচনায় ছিলেন কোকড়া চুলের এই অভিনেত্রী। এমনকি তার সমালোচনা থেকে রক্ষা পাননি পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০